Posted by : Shahi Uddin Monday, February 9, 2015

আস্‌সালামু আলাইকুম, আমি শাহিউদ্দিন বলছি, সবাই মনে হয় ভাল আছেন এবং আল্লাহর দোয়ায় আমি ভাল আছি। আমি আজ আপনাদের সাথে কথা বলব আমাদের বারেকটিলা নিয়ে। আমি মূলত বারিকের নাতি, তিনি আমার আপন দাদা হন। বারিক টিলার উপর দিয়ে ভয়ে যাওয়া রাস্তা গুলো খুব সুন্দর এবং আমাদের বারিকটিলার পাশ দিয়ে ভয়ে যাওয়া নদী যার নাম যাদুকাটা নদী এই নদী দ্বারা প্রায় ৫০ হাজার মানুষের প্রান বেচেঁছেন, আপনারা বলতে পারেন যে কিভাবে আসলে সেই নদীতে প্রচুর পরিমাণে কয়লা ও পাথর আছে যা মানুষ জাল দ্বারা তুলে ১মন ২মন করে বিক্রি করে কমপক্ষে ৪০০০/৫০০০ দৈনিক বাড়িতে আনতে পারে তাহলে ত বুঝেন কি রকম দৈনিক গরিব মানুষ বাচেঁ আল্লাহর কেপায় আমাদের এলাকার মানুষ এখন বেচেঁ রইয়েছে........................... 
আপনাদের বলা হচ্ছে যে এখানে আমাদের এলাকা নিয়ে যদি কিছু লিখতে চান তাহলে যোগাযোগ করুন
 = ০১৮৪৮০৭২১৮

Leave a Reply

If You Like This Post.You Comment This...

Subscribe to Posts | Subscribe to Comments

- Copyright © BarekTela || প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর বারেকটিলা || মহিউদ্দিন আহমেদ - Chaya_P0ThEr_Al0 - Powered by SA.SAHI - Designed by PDMBD -